1. theprovatibarta@gmail.com : admin : Abu Taher Prince
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন
প্রধান খবর
আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটি গঠিত। খুলনায় দ্বিতীয় দিনেও শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠি খুলনায় সড়কে প্রান গেল তিন জনের ছবি ব্যবহারে সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবুর নিষেধাজ্ঞা বঙ্গবন্ধু-কন্যাকে নিয়ে টুকরো স্মৃতি করোনায় আক্রান্ত এমপি বাবু উন্নত চিকিৎসার জন্য ঢাকায় দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে সুযোগ করে দেয়া আহ্বান পুতুলের কয়রা-পাইকগাছাবাসীকে এমপি বাবু’র ঈদুল আযহার শুভেচ্ছা কমমূল্যে পাওয়া যাবে করোনার ভ্যাকসিন ইদ-উল-আযহা উপলক্ষেএতিম শিশুদের মাঝে জেলা প্রশাসন খুলনার উদ্যোগে গরু-ছাগল বিতরণ এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনায় আক্রান্ত ফের শারিরিক অবস্থার ফের অবনতি ডা. জাফরুল্লা’র করোনায় জীবনরক্ষাকারী প্রথম ওষুধ পাওয়া গেছে কবি প্রণতি। রবীন্দ্রনাথের ছোট গল্পে প্রকৃতি ও মানব জীবন কয়রায় করোনায় বিপর্যস্ত পরিবারের পাশে এম আলিউজ্জামান তায়জুল ভোর রাতে রোজাদারদের মাঝে স্বপ্নযাত্রীর সাহরী বিতরণ জমিজমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত করোনায় আক্রান্তদের জন্য তৃতীয় বারের মত বাংলাদেশকে সহযোগিতা ভারতের মানবতার ডাকে সাড়া দিয়ে বিপর্যস্ত মানুষের কল্যাণে এগিয়ে আসুন: সাংসদ বাবু
add

খুলনায় দ্বিতীয় দিনেও শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠি

  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫ বার পড়া হয়েছে

তথ্য বিবরণী:
মুজিববর্ষ উদযাপন উপলক্ষে দেশব্যাপী ১০ লাখ জনতার অংশগ্রহণে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল পদ্ধতিতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হচ্ছে। এর অংশ হিসেবে দ্বিতীয় দিনেও আজ (শনিবার) সকালে খুলনার শিববাড়ি মোড় থেকে সকাল নয়টায় ম্যারাথন শুর” হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ হাদিস পার্কে এসে শেষ হয়। ম্যারাথনের শুর”তে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন ও যশোর অঞ্চলের সমন্বয়ে এবং খুলনা সিটি কর্পোরেশনের সহযোগিতায় খুলনা জেলা প্রশাসন এই অনুষ্ঠান বাস্তবায়ন করছে।
অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্ণেল মো: সাজিদ ইমরান, লে. কর্ণেল এএসএম ফখর”ল ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুল রহমান, খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।
পাঁচ কিলোমিটার দূরত্বের ম্যারাথন চলাকালে নগরীর বিভিন্ন মোড় ও সড়কের পাশে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়। ম্যারাথনে খুলনা মহানগরীর ৩০টি কলেজ, ১০২টি মাধ্যমিক বিদ্যালয়, ১২৭টি প্রাথমিক ও ১৭টি মাদ্রাসার শিক্ষকসহ প্রায় দুই হাজার জন অংশগ্রহণকারী ছিলেন। আগামী ২৬ ও ২৭ ফেব্র”য়ারি খুলনা মহানগরে এবং ১৯ ও ২০ ফেব্র”য়ারি খুলনা জেলার উপজেলা পর্যায়ে অনুরূপ ম্যারাথন অনুষ্ঠিত হবে।

add

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
add
© theprovatibarta 2020 All rights reserved. কারিগরি সহায়তা:
Theme Customized By BreakingNews